বিএসএমএমইউতে নবনিযুক্ত ভিসির দায়িত্ব গ্রহণ


Published: 2018-03-24 18:22:38 BdST, Updated: 2018-07-19 23:10:27 BdST

বিএসএমএমইউ লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নবনিযুক্ত ভিসি প্রফেসর কনক কান্তি বড়ুয়া দায়িত্ব গ্রহণ করেছেন। নবনিযুক্ত ভিসিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দায়িত্ব হস্তান্তর করেছেন সদ্য বিদায়ী ভিসি প্রফেসর কামরুল হাসান খান।

শনিবার সকালে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের বর্তমান ও সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু ও বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসররা উপস্থিত ছিলেন।

প্রফেসর কামরুল হাসান খানের গত ৩ বছরের দায়িত্ব পালনকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিশ্ব সেরার তালিকায় জায়গা করে নিয়েছে। হাসপাতালের সার্বিক চিকিৎসা সেবার মান, সার্বিক পরিবেশ, শিক্ষার মান ও গবেষণায় উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে। বিদায়ী ভিসি নবনিযুক্ত ভিসির সার্বিক সাফল্য কামনা ও বিশ্ববিদ্যালয়ের চলমান অগ্রযাত্রা অব্যাহত থাকার আশাবাদ ব্যক্ত করেন।


ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।