বিএসএমএমইউ’র চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা


Published: 2018-01-09 16:14:57 BdST, Updated: 2018-12-10 01:56:55 BdST

 

বিএসএমএমইউ লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের এক চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। মো. রিয়াজ সিদ্দিকী নামের ওই চিকিৎসক চর্ম ও যৌন বিভাগে কর্মরত। সোমবার ভুক্তভুগী নারীর চাচা শাহবাগ থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে ওই নারীর জবানবন্দি রেকর্ড করা হয়।

জানা গেছে, মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) রিপন কুমার বিশ্বাস ওই নারীকে ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা অনুসারে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান।

মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ওই নারী জবানবন্দি দেন। এদিকে, শাহবাগ ডিউটি অফিসার এসআই মোতালেব হোসেন বলেন, সোমবার রাত আটটার দিকে ভুক্তভূগীর চাচা থানায় মামলা করেন। সেই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে নেয়া হয়। সেখান থেকে আদালতে জবানবন্দীর জন্য নেয়া হয়।

মামলার এজহার সূত্রে জানা গেছে, গত জুলাই মাস থেকে ওই নারী ডা. রিয়াজের কাছে চিকিৎসার জন্য আসতেন। কিন্তু এই সুযোগে বরাবরই নানাভাবে তাকে যৌন হয়রানী করতেন চিকিৎসক। তাকে ফোন দিয়েও উত্যক্ত করতেন রিয়াজ। সর্বশেষ ৪ঠা জানুয়ারি ওই নারীকে চিকিৎসকার কথা বলে ধর্ষণ করেন তিনি।

 

 

ঢাকা, ৯ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।