আজ থেকে সাংবাদিকরা আলাদা বুথে টিকা নিতে পারবেন


Published: 2021-04-17 13:28:52 BdST, Updated: 2021-09-27 09:25:44 BdST

লাইভ প্রতিবেদক: আজ থেকে দেশের সাংবাদিকদের জন্য আলাদা টিকার বুথ চালু হচ্ছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. জুলফিকার আহমেদ।

এ সময় ব্রিগেডিয়ার জেনারেল ডা. জুলফিকার আহমেদ বলেন সাংবাদিকরা যেহেতু ব্যস্ত থাকেন স্বল্প সময়ে যেন টিকা নিতে পারেন আমরা স্বতঃস্ফূর্তভাবে এ ব্যবস্থা নিচ্ছি। হাসপাতালে এসে সাংবাদিকরা টিকার প্রথম ডোজ নিতে পারবে শনিবার থেকে।

ডা. জুলফিকার আহমেদ বলেন, নিয়ম মেনেই তবে টিকা নিতে আসতে হবে। অনলাইন রেজিষ্ট্রেশন করে হাসপাতালের অপশন বাছাই করলে এখানে এসে সহজে করোনা টিকা নিতে পারবেন সাংবাদিকরা।

তবে স্পটে এসে রেজিষ্ট্রেশন করার সুযোগ থাকবে না। এর আগে কনভেনশন সেন্টারের টিকাদান কার্যক্রম পরিদর্শন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ দেশের সাংবাদিক ও বয়স্কদের জন্য আলাদা বুথ চালু করার জন্য নির্দেশ দেন।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।