এইচ আর মার্ট বিডি'র দ্বিতীয় বর্ষে পদার্পণ


Published: 2020-08-21 20:18:57 BdST, Updated: 2020-10-30 08:29:40 BdST

লাইভ প্রতিবেদক: সাফল্যের ধারা অব্যাহত রেখে দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে দেশের অন্যতম কনসাল্টেন্সি ফার্ম এইচ আর মার্ট বিডি। তরুণ শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়ন এবং বাংলাদেশের কর্পোরেট সেক্টরের জনবলকে দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ২০১৮ সালের ২১ আগস্ট যাত্রা শুরু করে এইচ আর মার্ট বিডি।।

প্রতিষ্ঠালগ্ন থেকেই এইচ আর মার্ট বিডি সফট স্কিল ডেভেলপমেন্ট নিয়ে কাজ করে আসছে। ফ্রেশ গ্রাজুয়েটসদের কর্পোরেট এর জন্য প্রস্তুত করার জন্য বিভিন্ন ট্রেনিং, ওয়ার্কশপ আয়োজন করে। এছাড়াও কর্পোরেট ট্রেনিং, ক্যারিয়ার প্ল্যানিং, লিগ্যাল সার্ভিস, হেড হান্টিং, আউটসোর্সিং, এইচ আর কনসালটেন্সি সহ বিভিন্ন সেবা প্রদান করছে।

এইচ আর মার্ট বিডি এর বর্ষপূর্তি উপলক্ষে এফবিএইচআরও এর প্রেসিডেন্ট, দেশের এইচ আর জগতের পুরোধা ব্যক্তিত্ব মোশাররফ হোসেন অভিনন্দন জানিয়েছেন। এক ভিডিও বার্তায় তিনি দক্ষ জনশক্তি সৃষ্টিতে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য এইচ আর মার্ট বিডির কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং ফার্মটির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন।

বর্ষপূর্তি উপলক্ষে এইচ আর মার্ট বিডির প্রধান উপদেষ্টা এস এম আহবাবুর রহমান (মুন্না) সকল সদস্য, গ্রাহক, পৃষ্ঠপোষক, ক্যাম্পাস লিডার, ক্যাম্পাস কোর্ডিনেটর সবাইকে অভিনন্দন জানান।

তিনি আরো বলেন, অন্য ফার্মগুলির মত শুধু ট্রেনিং করিয়ে শেষ এই থিমটাতে আমরা বিশ্বাস করি না, ফ্রেশারদের ক্ষেত্রে শুধু ট্রেনিং দিয়ে নয়, তাকে জব মার্কেটে প্রবেশ করাতে সর্বোচ্চ পরিকল্পনা নিয়ে কাজ করে তার পাশে থাকার চেষ্টা করি। প্রফেশনালসদের ক্ষেত্রে যেভাবে ট্রেনিং দেয়া হয় তা নিজের কর্মক্ষেত্রে কিভাবে কাজে লাগানো যাবে, করতে গিয়ে কি কি বাধা আসবে, বাধাগুলি অতিক্রমের পদ্ধতি নিয়েও এইচ আর মার্ট বিডি পাশে থাকে।

উল্লেখ্য, তরুণদের সুনিশ্চিত ক্যারিয়ার গড়ার লক্ষ্যে করোনাকালীন সময়েও এইচ আর মার্ট বিডি বিভিন্ন ভার্চুয়াল ওয়ার্কশপ, কর্পোরেট টকস এবং ক্যারিয়ার গ্রোমিং ট্রেনিং করিয়ে যাচ্ছে।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।