করোনায় আক্রান্ত সাংবাদিক লিয়াকত আলী


Published: 2020-08-04 18:17:10 BdST, Updated: 2020-10-30 07:45:27 BdST

লাইভ প্রতিবেকঃ সময়ের সাথে পাল্লা দিয়ে লম্বা হচ্ছে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন একুশে টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি ও দৈনিক সংবাদের নিজস্ব বার্তা পরিবেশক এবং বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের রংপুর প্রতিনিধি লিয়াকত আলী বাদল।

মঙ্গলবার বিকেলে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরন্নবী লাইজু বিষয়টি নিশ্চিত করেন।

সাংবাদিক বাদল জানান, ঈদের দিন বিকেলে রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় কোরবানির পশুর চামড়া কেনাবেচার খবর সংগ্রহ করতে যাই। সেখানে মৌসুমি ব্যবসায়ী ও আড়তদারদের সঙ্গে কথা বলে সাক্ষাৎকার নেয়ার পর বাসায় ফিরে জ্বরে আক্রান্ত হই। সেই সঙ্গে গলা ব্যথাসহ করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়।

সোমবার রংপুর সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান তাজের সঙ্গে যোগাযোগ করার পর বাসা থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। বর্তমানে বাড়িতে আইসোলেশনে আছি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাই।

ঢাকা, ০৪ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।