টেলিভিশন সাংবাদিকদের সুরক্ষার জন্য মাস্ক ও পিপিই প্রদান


Published: 2020-05-09 21:18:06 BdST, Updated: 2020-06-03 05:17:50 BdST

জয়পুরহাট লাইভ: জয়পুরহাটের সাংবাদিকদের সুরক্ষার জন্য মাস্ক ও পিপি প্রদান করেছেন বিভিন্ন প্রতিষ্ঠান। জয়পুরহাটের টেলিভিশন সাংবাদিকদের সুরক্ষার জন্য চীনের প্রকৌশল বিশ্ববিদ্যালয় পড়ুয়া বাংলাদেশী ছাত্র মিজানুর রহমান সরকারের পাঠানো কেএন-৯৫ মাস্ক, জয়পুরহাটের ভাদসা ইউনিয়নের ”মাঝিপাড়া সমাজ কল্যান সংস্থা”র পাঠানো পিপিই’র আদলে সব মৌসুমে পড়ার জন্য রেইনকোট এবং জয়পুরহাট বিজ্ঞান ও শিল্প গবেষণাগার পরিষদ কর্তৃক উদ্ভাবিত হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

আজ শহরের বাটার মোড়ে জয়পুরহাট টেলিভিশন রিপোটার্স ইউনিটির (জেটিআরইউ) সভাপতি যমুনাটিভির নিজস্ব প্রতিবেদক আবদুল আলীম মন্ডল জেটিআরইউ’র সদস্যদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আরটিভি প্রতিনিধি রাশেদুজ্জামান, কোষাধ্যক্ষ ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মোমেন মুনি, বিটিভি প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, মাছরাঙ্গা টিভির আল মামুন, মাইটিভি  প্রতিনিধি বিপুল কুমার, বাংলা টিভির রেজাউল করিম রেজা, মোহনা টিভির কাদের সুজন প্রমুখ।

টেলিভিশন সাংবাদিকরা জানান, সরাসরি মাঠে কাজ করতে গিয়ে তারা যে সুরক্ষা সমস্যায় পড়তেন এখন থেকে তাদের এ সমস্যা থাকবেনা এবং তারা করোনা পরিস্থিতিতে আরো উদ্যমী হয়ে সাবধানে সংবাদ সংগ্রহ করতে পারবেন। সাংবাদিকরা এসব প্রতিষ্ঠানের প্রধান বিজ্ঞানী ড.নাজিম জামান, প্রকৌশলী এমদাদুল হক এবং মিজানুর রহমান সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।