করোনায় আক্রান্ত বিটিভির মহাপরিচালক ও তার স্ত্রী


Published: 2020-05-04 12:46:22 BdST, Updated: 2020-06-03 06:22:38 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা দিনে দিনে যেন আরও প্রাণঘাতি ও ভয়াবহ হয়ে উঠছে। বেড়েই চলেছে এর বিস্তার। উপর মহল থেকে নিম্ন আয়ের মানুষ রেহাই পাচ্ছে না কেউ-ই। এবার এই প্রাণঘাতি ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মহাপরিচালক এসএম হারুন অর রশীদ ও তার স্ত্রী।

রোববার নমুনা পরীক্ষার পর তাদের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। বিটিভির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

হারুন অর রশীদের শরীরে করোনার সংক্রমণ দেখা দেওয়ার কারণে তার সংস্পর্শে আসা বিটিভির সকলকেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ কারণে বিটিভির নির্ধারিত কিছু অনুষ্ঠান সম্প্রচার বাতিল করে পুরনো অনুষ্ঠান চালানো হতে পারে বলেও জানা গেছে।

এর পূর্বে গত শনিবার রাত পর্যন্ত বেসরকারি টেলিভিশন এনটিভির মোট ১৩ জন আক্রান্ত বলে জানা গেছে। এর মধ্যে দুজন রিপোর্টার, একজন নিউজ এডিটর, ছয়জন ক্যামেরাম্যান ছাড়াও নিউজ প্রেজেন্টার ও মেকাপম্যানসহ আরও ৪ জন রয়েছেন। তবে অনেকের রিপোর্ট এখনও আসেনি।

দেশে করোনাভাইরাস হানা দেয়ার পর রোববার পর্যন্ত ৫৪ সংবাদকর্মী করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে একজন সিনিয়র সাংবাদিক মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১১ জন।

মঙ্গলবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারান দৈনিক সময়ের আলোর প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।