এটিএন নিউজের রিপোর্টার করোনাক্রান্ত, ২০ জন হোম কোয়ারেন্টাইনে


Published: 2020-04-13 10:36:27 BdST, Updated: 2020-06-03 05:53:09 BdST

লাইভ প্রতিবেদক: এবার আরো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের একজন রিপোর্টার করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন। রোববার ওই চ্যানেলের প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে জানানো হয়, দেশের বাইরে একমাসের একটি প্রশিক্ষণ শেষে গত ২১ মার্চ ঢাকায় ফেরেন ওই রিপোর্টার।

বিমানবন্দর থেকে তিনি সরাসরি তার ঢাকার বাসায় গিয়ে কোয়ারেন্টাইনে ছিলেন। ১৫ দিনের কোয়ারেন্টাইন শেষে ৫ এপ্রিল স্বেচ্ছায় অফিসে যোগ দেন তিনি। কিন্তু চারদিন অফিস করার পরই জ্বরে আক্রান্ত হন। পরে কাশি এবং গায়ে ব্যথা শুরু হলে আইইডিসিআরে যোগাযোগ করা হয়। এরপর গত শুক্রবার (১০ এপ্রিল) বাসা থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। শনিবার (১১ এপ্রিল) রাতে আইইডিসিআর জানায়, তিনি কভিড-১৯ এ আক্রান্ত।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ওই রিপোর্টার মানসিকভাবে চাঙ্গা আছেন। প্রথম থেকেই তার শ্বাসকষ্ট ছিল না। জ্বর ও গায়ে ব্থাও কমে এসেছে। তিনি শুরু থেকেই চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন এবং বাসায় আইসোলেশনে আছেন। এটিএন নিউজ কর্তৃপক্ষ তার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে এবং তার চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছে।

এতে বলা হয়, বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তার সঙ্গে যারা চারদিন অফিস করেছেন এবং তিনি যাদের সঙ্গে মিশেছেন- তাদের তালিকা নেওয়া হয়েছে। সেই অনুযায়ী প্রতিষ্ঠানটির রিপোর্টার, ক্যামেরাম্যান, প্রোডিওসার, নিউজরুম এডিটরসহ ২০ কর্মীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।