সিএনএনের উপস্থাপিকা করোনায় আক্রান্ত


Published: 2020-04-04 11:16:57 BdST, Updated: 2020-06-03 05:39:34 BdST

লাইভ ডেস্কঃ যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদ মাধ্যম সিএনএন-এর উপস্থাপিকা ব্রুক বাল্ডউইন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। ৩ এপ্রিল এক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তিনি নিজেই এ খবর জানিয়েছেন বলে জানায় সিএনএন।

সিএনএন এ প্রকাশিত খবর থেকে জানাগেছে, একদিন আগে থেকে তার করোনা উপসর্গ দেখা দিলে তিনি টেস্ট করেন। গতকাল শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে।

ইনস্টাগ্রাম পোস্টে বাল্ডউইন লেখেন, আমি ঠিক আছি। এটা হঠাৎ করেই গতকাল দুপুরে এসেছে। সর্দি, ব্যথা, জ্বর। জানা গেছে, ব্রুক বাল্ডউইন কাজ করেন সিএনএন এর নিউইয়র্ক সিটির অফিসে। তিনি সব নিয়মকানুন মেনে চলছেন এবং শিগগিরই সুস্থ হয়ে আবার পর্দার সামনে ফিরবেন বলে জানিয়েছেন ইনস্টাগ্রাম পোস্টে।

এর আগে চলতি সপ্তাহের প্রথমে ক্রিস কুয়োমো নামে আরেক উপস্থাপকেরও করোনা ধরা পড়ে।

এদিকে বাংলাদেশেও প্রথমবারের মতো বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ইনডিপেনডেন্ট টেলিভিশনের একজন ক্যামেরাপারসন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির প্রধান নির্বাহী ও এডিটর ইন চিফ এম শামসুর রহমান।

ঢাকা, ০৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।