প্রেস ক্লাবের নির্বাচিত কমিটিকে জাবিসাসের শুভেচ্ছা


Published: 2018-12-19 21:48:05 BdST, Updated: 2019-06-21 04:07:44 BdST

জাবি লাইভ: অনুষ্ঠিত জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের ফরিদা ইয়াসমিন। জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

জাবিসাসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ অভিনন্দন জানানো হয়। জাবিসাসের প্রেস-বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) নব নির্বাচিত কমিটির প্রত্যেক সদস্যকে আন্তরিক শুভচ্ছো এবং অভিনন্দন জানাচ্ছি। বাংলাদেশের সাংবাদিকতার গুণগত মান উত্তোরোত্তর বৃদ্ধি এবং সাংবাদিকদের মঙ্গলের জন্য তারা কাজ করে যাবে বলে জাবিসাস আশা প্রকাশ করছে।

এছাড়া ১৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটির মধ্যে অন্যান্য পদে বিজয়ী হয়েছেন, সিনিয়র সহ-সভাপতি বাসসের ওমর ফারুক। সহ-সভাপতি পদে বাংলাদেশের খবরের আজিজুল ইসলাম ভূঁইয়া। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিতরা হলেন দৈনিক সমকালের শাহেদ চৌধুরী ও দৈনিক ইত্তেফাকের মাইনুল আলম।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে দৈনিক ভোরের কাগজের শ্যামল দত্ত। সদস্য পদে নির্বাচিতরা হলেন, আনন্দবাজার পত্রিকার কুদ্দুস আফ্রাদ, মাছরাঙ্গা টেলিভিশনের রেজোয়ানুল হক রাজা, দৈনিক ইত্তেফাকের শামসুদ্দিন আহমেদ চারু, ডেইলি অবজারভারের শাহনাজ বেগম, চ্যানেল আইয়ের কল্যাণ সাহা, আমার দেশের সৈয়দ আবদাল আহমেদ, নিউএজের সানাউল হক, সিনিয়র সাংবাদিক জাহিদুজ্জামান ফারুক, হাসান আরেফিন ও বখতিয়ার রানা।

একই সাথে নব নির্বাচিত এই কমিটির কাছে জাবিসাস প্রত্যাশা করছে যে, ক্যাম্পাস সাংবাদিকতার গুণগত মান বৃদ্ধির জন্য বিভিন্ন ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদেরকে ৯ম ওয়েজ বোর্ডের আওতায় নিয়ে আসার জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে।

সর্বোপরি, নব নির্বাচিত কমিটির প্রত্যেক সদস্যের চলার পথ মসৃণ হোক এই শুভ কামনায় জাবিসাস তাদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছে।

 

 

ঢাকা, ১৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।