জাবিসাসের নতুন সভাপতি প্লাবন, সম্পাদক মাহমুদ


Published: 2018-12-18 21:59:42 BdST, Updated: 2019-08-23 11:39:05 BdST

জাবি লাইভ: ডেইলি ইন্ডিপেন্ডেন্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্লাবন তারিক সভাপতি এবং ডেইলি অবজারভারের প্রতিনিধি হাসান আল মাহমুদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে তারা দু’জন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বিশ্ববিদ্যায় ক্যাম্পাসে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে বিকেলে এর ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক রাশেদা আখতার। এসময় বিভিন্ন টেলিভিশন, রেডিও, পত্র-পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি জয়নুল শিশির (দেশে বিদেশে), যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক জাবেদ (নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ রাহুল এম ইউসুফ (যুগান্তর), দফতর ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম সীমান্ত (বাংলাদেশ প্রতিদিন)।

এছাড়া কার্যকরী সদস্য পদে, আবির আব্দুল্লাহ (একুশে টিভি অনলাইন), তারেক আজিজ (ক্যাম্পাসলাইভ২৪ডটকম) এবং রুদ্র আজাদ (নিউ নেশন)।

নির্বাচনের ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন জাবিসাস উপদেষ্টা অধ্যাপক বশির আহমেদ, সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক আওলাদ হোসেন, সহকারী অধ্যাপক বোরহান উদ্দিন।

নির্বাচন পর্যবেক্ষণ করতে আসেন ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলাম, প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ড. আমির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, প্রক্টর সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, জাবি ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন জাবি সংসদ, ছাত্র ফ্রন্ট, সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্চাসেবী সংগঠনের নেতারা।

নব-কমিটিকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

 

ঢাকা, ১৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।