বিডিনিউজ বন্ধ!


Published: 2018-06-18 21:04:41 BdST, Updated: 2018-07-20 22:07:21 BdST

লাইভ প্রতিবেদক: আকস্মিকভাবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইট বন্ধের ‘নির্দেশ’ দেয়া হয়েছে বলে জানিয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কর্তৃপক্ষ।

এ নিয়ে তাদের ওয়েবসাইটে প্রকাশিত প্রধান প্রতিবেদনে বলা হয়েছে,বিটিআরসি থেকে সোমবার বিকালে এই নির্দেশ দেয়া হয় মোবাইল ফোন ও আইআইজি অপারেটরগুলোকে।

বিটিআরসির জ্যেষ্ঠ সহকারী পরিচালক তৌসিফ শাহরিয়ারের পাঠানো এক ই-মেইলে এই নির্দেশ দেওয়া হয়। এতে কোনো কারণ বলা হয়নি।

ইমেইলে বলা হয়, কমিশনের সিদ্ধান্তে নিচের লিংকগুলো এখনই বন্ধ করার নির্দেশনা দেয়া হয়। তাতে https:/www.bdnews24.com/ এবং https://m.bdnews24.com/ লিংক দুটো বন্ধ করতে বলা হয়েছে।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কর্তৃপক্ষ জানিয়েছে,এই বিষয়ে নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সরকারি কোনো ভাষ্যও তাৎক্ষণিকভাবে মেলেনি। এদিকে বিকেল থেকেই মোবাইল ফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইটে প্রবেশ করা যায়নি।

ওয়েবসাইটে ক্লিক করলে সেখানে বলা হয়েছে, ওয়েবপেইজ নট এভেলেবল। একইসঙ্গে ওয়েবসাইটের ঠিকানা আনরিচেবল বলেও দেখানো হয়েছে।

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর এক কর্মকর্তা জানান, আইআইজি অপারেটরগুলোকেও একই নির্দেশ দেয়া হয়েছে। তবে কারিগরি কারণে তাদের লিংক বন্ধ হতে দেরি হয়। এ কারনে ল্যাপটপ ও কম্পিউটারে বেশি সময় ধরে দেখা গেছে।

 

ঢাকা, ১৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এম এ বি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।