ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক


Published: 2021-04-08 16:24:47 BdST, Updated: 2021-04-14 20:29:05 BdST

লাইভ প্রতিবেদক: সাতক্ষীরার কালীগঞ্জে শিশু ছাত্রকে জোর করে বলৎকার করার পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

আটককৃত ব্যক্তি হলেন সাতক্ষীরা কালীগঞ্জের কালিকাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও কালীগঞ্জ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার হেফজ্ বিভাগের শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩)।

বুধবার বিকেলে কালীগঞ্জের বাজার গ্রামস্থ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসা থেকে তাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান, কালীগঞ্জ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার এক শিশু ছাত্র কে জোরকরে বলৎকার করার পর সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি জেলা পুলিশ সুপার এর নজরে পড়ে। পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এর নির্দেশনায় ওই মাদ্রাসার হেফজ্ বিভাগের শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলাম কে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটক মাদ্রাসা শিক্ষক বহুদিন ধরে বহু ছাত্র কে বলৎকার করে আসছে । এছাড়া বলৎকারের দৃশ্য মোবাইলে ধারণ করে ওই সব শিশু ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে আবারো যৌনাচারে লিপ্ত হতেন ওই শিক্ষক। এঘটনায় আটক মাদ্রাসা শিক্ষক কে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে ও জানান তিনি।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।