যশোরে ট্রাকচাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু


Published: 2020-11-10 19:09:14 BdST, Updated: 2020-12-02 05:35:55 BdST

লাইভ প্রতিবেদকঃ যশোরের বাঘারপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সোয়াইব হোসেন (১০) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নলডাঙ্গা এলাকায় বাঘারপাড়া-খাজুরা সড়কে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

নিহত সোয়াইব বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে রায়পুর হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাইসাইকেলযোগে তিন শিশু শিক্ষার্থী রায়পুরের দিকে যাচ্ছিল। তাদের বহনকারী সাইকেলগুলো নলডাঙ্গা এলাকায় পৌঁছলে বাঘারপাড়ার দিক থেকে আসা ধান বোঝাই একটি ট্রাক সোয়াইবের সাইকেলটি চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রায়পুর পুলিশ ক্যাম্পের অফিসার ইনচার্জ মতিয়ার রহমান জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে নিহতের পরিবার ও ট্রাক মালিকরা কথা বলে মিমাংসার চেষ্টা করছেন। নিহতের পরিবার মামলা করলে তা গ্রহণ করা হবে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।