ফেসবুকে মাদরাসার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ


Published: 2020-07-24 14:30:10 BdST, Updated: 2020-09-21 15:23:14 BdST

চট্টগ্রাম লাইভ: বাঁশখালীর ছনুয়া হোছাইনিয়া মাদরাসা অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল ও মাদরাসা নামে ফেসবুকে ভুয়া অভিযোগ ও তথ্য প্রচার করায় বাঁশখালী থানায় অভিযোগ করা হয়েছে। মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ মাদরাসা পরিদর্শন করেন।

ছনুয়া এলাকায় ছনুয়া হোছাইনিয়া মাদরাসাটি সুনামের সঙ্গে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। সম্প্রতি মাদরাসা প্রিন্সিপাল মাওলানা আমান উল্লাহ অবসর নেন।

জানা গেছে, গত দু'দিন ধরে ছনুয়া হোছাইনিয়া মাদরাসা নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে তাতে মাদরাসা প্রিন্সিপাল মাওলানা আমান উল্লাহ, ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাস্টার সেলিম, অফিস সহকারী নাছিরের বিরুদ্ধে আপত্তিকর ও মানহানিকর তথ্য প্রচার করা হচ্ছে।

মাদরাসার সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের এএসআই আক্তার হোসেন ওই ফেসবুক আইডিতে কারা কমেন্ট করে তাদের বিষয়ে এবং কে এই ভুয়া আইডি পরিচালনা করে তা খোঁজ নেওয়ার জন্য ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করেন।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।