সোনাগাজীতে করোনায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষকের


Published: 2020-06-15 12:05:21 BdST, Updated: 2020-08-09 17:07:33 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনার মৃত্যু মিছিলে ঝরে যাচ্ছে একের পর এক প্রাণ। এবার এই মিছিলে যোগ দিলেন ফেনীর সোনাগাজীর সালাউদ্দিন বাবুল (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে।

রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের ভেন্ডর বাড়িতে মারা যান তিনি। তিনি স্থানীয় একটি মাদ্রাসায় ইংরেজি বিষয় পড়াতেন।

এ বিষয়ে মৃতের বড় ভাই মোবারক হোসেন জানান, তিনি করোনায় আক্রান্ত ছিলেন। গত ৪ জুন সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হলে রিপোর্টে পজেটিভ
ফলাফল আসে। রোববার বিকাল থেকে তার শ্বাসকষ্ট শুরু হয়। রাতে তা প্রবল আকার ধারণ করে। পরে রাত সাড়ে এগারটার দিকে তিনি মারা যান।

তিনি আরও জানান, এর আগে গত ২ জুন আমিসহ আমাদের পরিবারের চার সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল। সেই থেকে আমরা আইসোলেশনে ছিলাম।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, স্বেচ্ছাসেবীদের সহায়তায় সরকারি নির্দেশনা মেনে রোববার রাত আড়াইটার দিকে তাকে দাফন করা হয়েছে।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরমান বিন আবদুল্লাহ জানান, তিনি কিছুদিন আগে করোনা উপসর্গ নিয়ে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে আশানুরূপ চিকিৎসা না পেয়ে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে আসে। তাদের একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত ছিলেন। বাড়িটি লকডাউন করা ছিল।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।