করোনা কেড়ে নিল মাদরাসা প্রতিষ্ঠাতার প্রাণ


Published: 2020-06-10 13:20:04 BdST, Updated: 2020-08-09 16:33:53 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনার মৃত্যুর মিছিল ক্রমশ ভারি হয়েই চলেছে। কেড়ে নিচ্ছে একের পর এক প্রাণ। এবার এই প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সিলেটের দক্ষিণ সুরমার উমরবকুল গ্রামের লাউয়াই ইসলামিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি, লাউয়াই পঞ্চায়েত কমিটির সভাপতি ও বরইকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম সোবহানী (ওলি মিয়া)।

মঙ্গলবার রাত ১১টা ৫৫ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি... রাজিউন)। ওলি মিয়া ট্রাক মালিক গ্রুপ সিলেটের সভাপতি গোলাম হাদী ছয়ফুলের বাবা।

জানা গেছে, ব্রেইন স্ট্রোক করে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি করোনাভাইরাস সংক্রমিত হন। গত ২২ মে স্ট্রোক করলে তাকে প্রথমে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দুদিন পর তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।।

ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তির পর তার দু’দফা তার করোনা টেস্ট করা হলে রিপোর্ট তার নেগেটিভ আসে। পরে আবার পরীক্ষা করা হলে রিপোর্ট আসে পজিটিভ।

ধারণা করা হচ্ছে, আইসিইউতে থাকা অবস্থায় অন্য রোগীদের মাধ্যমে করোনা সংক্রমিত হন তিনি। পরে তাকে ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে স্থানান্তর করা হয়।

উমর কবুল জামে মসজিদের বর্তমান মুতাওয়াল্লী ও লাউয়াই জামে মসজিদের সাবেক মুতাওয়াল্লী ওলি মিয়ার দাফন সিলেটে তার পারিবারিক কবরস্থানে স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত হবে।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।