যশোরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু


Published: 2020-05-26 16:59:07 BdST, Updated: 2020-07-10 10:00:14 BdST

লাইভ প্রতিবেদকঃ যশোরের মনিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে হেলাল হোসেন নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের মুজগন্নি গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নিহত হেলাল একই গ্রামের কৃষক বিল্লাল হোসেনের ছেলে। সে কেশবপুর উপজেলার একটি হাফিজীয়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র ছিল।

এ বিষয়ে শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, সকালে হেলাল পাশের বাড়িতে বন্ধুদের সাথে খেলছিল। এ সময় ওই বাড়ির বিদ্যুৎ লাইনের তার ছিড়ে টিনের উপর পড়ে।

খেলার এক পর্যায়ে হেলাল ওই টিনের ঘরের বেড়ায় হেলান দিয়ে দাঁড়াতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন।

যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার অরুন কুমার কুন্ড জানান, ওই বাড়ির একটি ঘর থেকে পার্শ্ববর্তী একটি ঘরে সাইট লাইনের মাধ্যমে বিদ্যুৎ নেয়া হয়েছিল। এ লাইনের তারের কভার ছিড়ে টিনের উপর পড়ায় পুরো ঘরটি বিদ্যুতায়িত হয়ে এ দুর্ঘটনাটি ঘটেছে।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।