তামিরুল মিল্লাত ট্রাস্টের সাবেক চেয়ারম্যান আর নেই


Published: 2020-04-29 16:38:31 BdST, Updated: 2020-05-31 08:58:12 BdST

লাইভ প্রতিবেদক: তামিরুল মিল্লাত ট্রাস্টের সাবেক চেয়ারম্যান ও বিশিস্ট শিক্ষানুরাগী কাজী আবু আখতার আজ ভোর সাড়ে ৫টায় নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ৬ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আবু আখতার ছিলেন তামিরুল মিল্লাত ট্রাস্টের ট্রাস্টের আজীবন সদস্য, তামিরুল মিল্লাত কামিল মাদরাসার অন্যতম অভিভাবক মরহুম মাওলানা কাজী আব্দুস সাত্তার সাহেবের ছেলে। তিনি ছিলেন ঢাকা জেলা পরিষদ সদস্য কাজী ইব্রাহীম খলিল মারুফ এবং তামিরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষক কাজী জাকারিয়ার পিতা।

তার জানাজার নামাজের ইমামমতি করেন তামিরুল মিল্লাত কামিল মাদরাসার প্রিন্সিপাল ড. মুফতি আবু ইউছুফ খান। তিনি মিল্লাত পরিবারের পক্ষ থেকে মরহুমের মাগফিরাত কামনা করেন।

এদিকে তামিরুল মিল্লাত ট্রাস্টের চেয়ারম্যান ড. মোহাম্মাদ কোরবান আলী, সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন এবং অত্র মাদরাসার প্রিন্সিপাল ড. মুফতি মাওলানা আবু ইউছুফ খান তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় বলেন, মরহুম কাজী আবু আখতার ইসলামী শিক্ষা বিস্তার এবং তামিরুল মিল্লাত মাদরাসা ও ইয়াতীমখানা প্রতিষ্ঠায় তাঁর অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় ট্রাস্টের চেয়ারম্যান, সেক্রেটারী ও মাদরাসার প্রিন্সিপাল মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। সাথে সাথে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।