প্রধান শিক্ষকের ছেলের লাশ পাওয়া গেলো শিক্ষকের ঘরে


Published: 2020-01-02 18:57:35 BdST, Updated: 2020-04-11 00:39:13 BdST

লাইভ প্রতিবেদক: প্রধান শিক্ষকের ছেলে মো. আদিলের লাশ পাওয়া গেলো মাদরাসার এক শিক্ষকের ঘরের ওয়ারড্রবে। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালীগঞ্জ উপজেলায়। আদিল ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের ছেলে। তাদের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার ধলাসিয়া এলাকায়।

কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের এডিশনাল এসপি পঙ্কজ দত্ত এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার জঙ্গালিয়া ইউনিয়নের ‘মরাশ জামিয়াতুল মাদ্রাসা ও এতিমখানা’ থেকে বুধবার রাতে চার বছর বয়সী শিশু মো. আদিলের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, মাদ্রাসার শিক্ষক মো. জোনায়েদ আহমেদ (৩০) ও মাদ্রাসার মসজিদের মোয়াজ্জিন খায়রল ইসলাম (২৫)।

আদিলের বাবা জোবায়ের বলেন, কয়েকদিন আগে মোয়াজ্জিন খায়রুল ইসলামের মোবাইল ফোন হারিয়ে যায়। এ নিয়ে আরেক শিক্ষক জোনায়েদ আহমেদকে সন্দেহ করছিলেন খায়রুল। পরে খায়রুল আমার কাছে জোনায়েদের বিরুদ্ধে নালিশ করলে আমি জোনায়েদকে ডেকে শাসন করে দিই। [কার্টেসি: মানবজমিন]

জোবায়ের বলেন, বুধবার বিকালে তার ছেলে মাদ্রাসার পাশের মাঠে খেলতে গিয়ে আর ফেরেনি।

এ সময় জোনায়েদ ও খায়রুলের আচরণ সন্দেহজনক মনে হলে এলাকাবাসী তাদের ধরে জিজ্ঞাসাবাদ শুরু করে। এক পর্যায়ে জোনায়েদ হত্যার কথা স্বীকার করে। পরে জোনায়েদের ঘরের ওয়ারড্রবে আদিলের লাশ পাওয়া যায় এবং দু’জনকে পুলিশে হস্তান্তর করা হয় বলে প্রধান শিক্ষক জোবায়ের জানান।


ঢাকা, ০২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।