মাদরাসা ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেফতার ইমাম


Published: 2019-12-25 23:36:06 BdST, Updated: 2020-04-11 00:00:53 BdST

ঢাকা লাইভঃ রাজধানীর মোহাম্মদপুরের এক মাদরাসা ছাত্রকে যৌন নির্যাতনের দায়ে থানায় মামলা করেছে ভুক্তভোগী। অভিযোগের ভিত্তিতে মসজিদের ইমাম অভিযুক্ত আব্দুল্লাহ আল হাদীকে (৩২) আটক করেছে পুলিশ।

বুধবার ঢামেকে দুপুরবেলা ওই মাদরাসা ছাত্র জানান, আমি শ্যামলী কেন্দ্রীয় শাহী মসজিদ ও মাদরাসা কমপ্লেক্সে থাকি এবং সেখানেই পড়াশোনা করি। আমার মায়ের অপারেশনের জন্য বেশ কিছু অর্থের প্রয়োজন সে কারণে মাদরাসা থেকে সবাই আমাকে আর্থিক সাহায্য সহযোগিতা করেছে। বাকি কিছু টাকার জন্য মাদরাসার ওস্তাদ মুফতি আব্দুল আল মামুন ২৩ ডিসেম্বর সন্ধ্যায় মোহাম্মদপুর শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আব্দুল্লাহ আল হাদীর কাছে পাঠান।

‘মাগরিবের নামাজ শেষ করে আব্দুল্লাহ আল হাদী মসজিদের মাইকে আমার সমস্যার কথা বলে মুসল্লিদের কাছ থেকে কিছু টাকা তুলে দেয় এবং আমাকে ২৪ ডিসেম্বর মঙ্গলবার সকালে আসতে বলে।

মঙ্গলবার ভোর ৬টার দিকে শহীদ পার্ক মোহাম্মদপুর কেন্দ্রীয় জামে মসজিদে আসি। তিনি আমাকে মসজিদে তার রুমে নিয়ে দরজা আটকিয়ে দেয় এবং আমার দ্বারা তার শরীর ম্যাসেজ করায়।’

ওই ছাত্র আরও বলেন, এক পর্যায়ে ওনি আমাকে দৈহিক সম্পর্ক করার প্রস্তাব দেন। আমি সম্মতি না দিলেও জোরপূর্বকভাবে তিনি আমাকে যৌন নির্যাতন করেন। পরে আমি যেন কারও কাছে না বলি সেজন্য নানা রকম ভয়ভীতি দেখান তিনি।

এ প্রসঙ্গে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, গতকাল বিকেলে ভুক্তোভোগী ওই মাদরাসা ছাত্র নিজে বাদী হয়ে মামলা করে। গত রাতেই আসামি মসজিদের ইমাম আব্দুল আল হাদীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার হওয়া ওই মাদরাসা ছাত্রের শারীরিক পরীক্ষার জন্য তাকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ঢাকা, ২৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।