পাষান্ড শিক্ষক: ঘুমে ব্যাঘাত ঘটায় ছাত্রকে হত্যা!


Published: 2019-11-03 15:59:02 BdST, Updated: 2019-11-14 19:28:07 BdST

কেরানীগঞ্জ লাইভঃ ঘুমে ব্যাঘাত ঘটায় কেরানীগঞ্জে শুভ হাসান (০৭) নামে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে শিক্ষক হাফেজ আব্দুল মুক্তাদিরের (৩২) বিরুদ্ধে। এলাকাবাসী ওই পাষান্ড শিক্ষকের ফাঁসির দাবীতে ফুঁসে উঠেছেন।

জানাগেছে হাফেজ আব্দুল মুক্তাদির কেরানীগঞ্জ উপজেলার দোলেশ্বর ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক। নিহত ওই ছাত্র শুভ হাসান ওই মাদ্রাসারই ছাত্র ছিল। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

পুলিশ শুক্রবার (০১ নভেম্বর) রাতে শিক্ষক হাফেজ আব্দুল মুক্তাদিরের কক্ষের পাশেই হইহুল্লোড় করছিল ছাত্র শুভ হাসান তার ভাই শান্ত হোসেন (০৬), ছাত্র জাকির (১০) ও রহমান (০৮)।

পরে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে ওই চার ছাত্রকে নিজ কক্ষে নিয়ে স্টিলের পাইপ দিয়ে মারধর করেন। এতে শুভ গুরুতর আহত হয়। পরদিন সকালে শুভর খালা ও তার সহপাঠীরা শুভকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভ মারা যায়।

মৃত শুভর খালা ঝুমুর জানান, শুভ ও হোসেনের বাবা-মা আলাদা হয়ে যাওয়ায় তার বাবা আরেকটি বিয়ে করেন। পরে ওদের মা আমার কাছে দু’জনকে রেখে সৌদিআরব চলে যান। আমি ওদের দু’জনকে লেখাপড়ার জন্য ওই মাদ্রাসায় ভর্তি করে দেই। আজ মাদ্রাসার শিক্ষক শুভকে মেরে ফেললো। আমি এই কথা কিভাবে আমার বোনকে জানাবো।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই ইমরান উকিল জানান, মাদ্রাসার শিক্ষককে আটক করা হয়েছে। ওই শিক্ষক মারধরের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মৃত শুভর খালা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এলাকাবাসী ওই মাদ্রসা ঘেরাও করে রাখে। পরে আলাপ আলোচনার ভিত্তিতে হাফেজকে গ্রেফতারের পর এলাকাবাসী শান্ত হয়েছেন।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।