ধর্ষণের পর মেরে ছাত্রীকে শৌচাগারে ফেলে রাখে বয়ফ্রেন্ড!


Published: 2019-08-20 17:27:49 BdST, Updated: 2019-09-16 02:52:20 BdST

লাইভ প্রতিবেদক: ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রথমে ধর্ষণ ও পরে তাকে হত্যা শেষে শৌচাগারে ফেলে রাখা হয়। কথিত বয়ফ্রেন্ডের বিরুদ্ধে নির্মমভাবে এমন হত্যাকাণ্ডের অভিযোগ উঠেছে। এর আগে সোমবার সকাল সাড়ে নয়টার দিকে লাশ উদ্ধার করে ঢাকা রেলওয়ে পুলিশ।

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের পরিত্যক্ত বগির শৌচাগার থেকে উদ্ধার করা ওই ছাত্রীর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এতে তাঁকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ময়নাতদন্তকারী চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের লেকচারার প্রদীপ বলেন, ছাত্রীটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার শরীরে নির্যাতনের চিহ্নও পাওয়া গেছে। ধর্ষণেরও আলামত পাওয়া গেছে বলে তিনি উল্লেখ করেন।

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপপরিদর্শক (এসআই) রুশো বণিক বলেন, সকাল সাড়ে নয়টার দিকে পুলিশ ওই লাশের বিষয়ে জানতে পারে। ওই ছাত্রীর নাম আসমা আক্তার। তিনি পঞ্চগড়ের বাসিন্দা। আসমা স্থানীয় এক মাদ্রাসার ছাত্রী ছিলেন।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।