কোরআনের হাফেজ হওয়ার আগেই না ফেরার দেশে ছাত্র


Published: 2019-08-15 21:43:16 BdST, Updated: 2019-09-16 17:01:07 BdST

চাঁদপুর লাইভ: চাঁদপুরের শাহরাস্তিতে এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে অবু বকর শিহাব নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। সে কোরআনের ১৬ পারা মুখস্ত করেছিল। বুধবার সন্ধ্যায় ওই ছাত্রের মৃত্যু হয়। সে উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের পশ্চিমপাড়া নোয়া বাড়ির মো: জাকির হোসেনের ছেলে।

ঈদের কয়েকদিন আগে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়। অসুস্থ শিহাবকে ওই সময় শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে অবস্থার দ্রুত অবনতি ঘটলে তাকে ঢাকা নেয়ার পথে দাউদকান্দি ব্রিজের কাছে তার মৃত্যু হয়।

পরে শিহাবের লাশ নিজ বাড়িতে আনা হলে পরিবার ও স্বজনদের কান্নায় আকাশ ভারি হয়ে ওঠে। ওইদিন রাতে তার লাশ নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। শিহাব স্থানীয় হাফেজিয়া মাদ্রাসায় পড়তো। সে কোরানের ১৬ পারা মুখস্থ করেছে।


ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।