ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম


Published: 2019-06-21 15:49:24 BdST, Updated: 2019-07-21 13:29:21 BdST

লক্ষ্মীপুর লাইভ: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন ইফতিকে (২৮) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সদর উপজেলার হামছাদীর হাসন্দি গ্রামের জামতলী এলাকায় কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রলীগ নেতা ইফতি পৌরসভা বাঞ্চানগর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে এবং লক্ষ্মীপুর দারুল উলুম ফাজিল মাদরাসার ফাজিল শেষ বর্ষের ছাত্র।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, কে বা কারা ইফতিকে ডেকে নিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে। পরিকল্পিতভাবে তাকে কোপানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচার দাবি করছি।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন জানান, ইফতির মাথা, মুখ, কাঁধ ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, টাকা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে বলে শুনেছি। হাসপাতালে আহতের চিকিৎসা চলছে।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।