পবিত্র রভযান উপলক্ষে শিবগঞ্জে হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত


Published: 2019-05-02 19:24:49 BdST, Updated: 2019-12-11 03:57:13 BdST

চাঁপাইনবাবগঞ্জ লাইভঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পবিত্র মাহে রমযান উপলক্ষে কুরআনের হাফেজদের নিয়ে ২য় বার্ষিকী হিফজুল কুরআন প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১লা মে ২০১৯ শিবগঞ্জ দিশারী বই বিতানের প্রোপ্রাইটর মো: জিন্নুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় ও শিবগঞ্জ পৌরসভা জামে মসজিদের ইমাম আলহাজ্জ্ব মাওলানা মো: মাহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হিফজুল কুরআন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আতাউর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো: জোবদুল হক।

প্রতিযোগীতাটির পরিচালনায় ছিলেন শিবগঞ্জ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদরাসার পরিচালক হাফেজ গোলাম রসূল, শিবগঞ্জ পৌরসভা জামে মসজিদের শানী ইমাম ও খাদেম এইচ.এম. শামীম, ইসলামিক ফাউন্ডেশন শিবগঞ্জ উপজেলার তত্তাবধায়ক ও শিবগঞ্জ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদরাসার সেক্রেটারি মাওলানা হযরত আলী ও হাফেজ মাহবুবুল আলম ।

প্রতিযোগীতায় বিচারক হিসেবে ছিলেন হাফেজ ক্করী মাহমুদুল হাসান, হাফেজ ক্বরী আব্দুর রাকিব ও আলহাজ্জ্ব মাওলানা মো: মাহিরুল ইসলাম।

এছাড়াও উপস্তিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব আব্দুর রশিদ। এসময় ১০০ জন হাফেজ প্রতিযোগীর মধ্যে থেকে ৩টি গ্রুপের ৫ জন করে মোট ১৫ জনকে আকর্ষনীয়ভাবে পুরষ্কৃত করা হয়।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।