পরীক্ষায় উত্তর বলে দেয়ার ছলে ছাত্রীকে যৌন হয়রানি, পায়ে ধরে রক্ষা!


Published: 2019-04-29 20:15:57 BdST, Updated: 2019-12-11 03:29:21 BdST

মৌলভীবাজার লাইভ: পরীক্ষা হলে ছাত্রীকে প্রশ্নের উত্তর বলে দেয়ার ছলে যৌন হয়রানির অভিযোগ উঠেছে হল পরিদর্শকের বিরুদ্ধে। কুলাউড়া উপজেলার মনসুর মোহাম্মদীয়া মাদরাসা পরীক্ষা কেন্দ্রে আলিম পরীক্ষার্থীকে ওই যৌন হয়রানি করা হয়। তবে রাতের আঁধারে কেন্দ্র সচিবের পায়ে ধরে মাফ চেয়েছেন ওই হল পরিদর্শক। এঘটনায় পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে ওই হল পরিদর্শককে।

জানা যায়, গত শনিবার ২৭ এপ্রিল আলিম পরীক্ষা কেন্দ্রের ৭নং কক্ষে হল পরিদর্শকের দায়িত্বে ছিলেন রবিরবাজার মাদরাসার মাওলানা মো. মখলিছুর রহমান। তিনি ওই কক্ষে পরীক্ষা চলাকালে এক ছাত্রীর কাছে অযাচিতভাবে যান এবং উত্তর বলে দেয়ার ছলে তার যৌন হয়রানি করেন।

পরে ওই ছাত্রী বাড়িতে ফিরে অভিভাবকের কাছে বিষয়টি জানান। রবিবার ২৮ মাদরাসার সুপারের ভাইকে বিষয়টি অবগত করা হয়। ভাইয়ের মাধ্যমে কেন্দ্র সচিব বিষয়টি অবগত হন। কেন্দ্র সচিব বিষয়টি রবিরবাজার মাদরাসা সুপারকে অবহিত করেন। রাতে অভিযুক্ত হল পরিদর্শক মাওলানা মো. মখলিছুর রহমান কেন্দ্র সচিবের পায়ে ধরে মাফ চান। তবে তাকে সোমবার ২৯ এপ্রিল থেকে মৌখিকভাবে হল পরিদর্শনের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়।

মনসুর মোহাম্মদীয়া সিনিয়র মাদ্রাসা শিক্ষক আব্দুল মুন্তাজিম জানান, আমার কাছে কেউ অভিযোগ দেয়নি তবে ঘটনাটা শুনে আমরা ওই শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যহতি দিয়েছি।


ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।