এবার গলায় ছুরি ধরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ!


Published: 2019-04-16 21:28:52 BdST, Updated: 2019-12-11 03:29:39 BdST

ময়মনসিংহ লাইভ: এবার গলায় ছুরি ধরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীকে আবারো একই কায়দায় ধর্ষণ করতে গিয়ে ধরা খেয়েছে ওই লম্পট। এঘটনায় অভিযুক্ত লম্পট দবির উদ্দিনকে সোমবার আটক করা হয়। মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে গফরগাঁও উপজেলায়।

ওই ছাত্রী জানান. মাদ্রাসায় যাতায়তের পথে প্রায়ই উত্যক্ত করতো বির উদ্দিন নামে এক বখাটে। গত সপ্তাহে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে ছুরি দেখিয়ে জিম্মি করে নির্জন এলাকায় নিয়ে যায়। পরে ওই ছাত্রীর গলায় ছুরি ধরে তাকে ধর্ষণ করা হয়। সোমবার সকালে বির উদ্দিন ওই মাদ্রাসার ছাত্রীকে একই কায়ায় ছুরি দেখিয়ে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় ওই ছাত্রী চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসে। কৌশলে পালিয়ে যান দবির উদ্দিন।

এঘটনার পর ছাত্রীরা লম্পটের বিচার ও শাস্তির দাবিতে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল বের করে। পরে পুলিশবির উদ্দিনকে ধোপাঘাট গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।