মাদ্রাসাছাত্রী নুসরাতকে নিয়ে সিএমপির ব্যানার ভাইরাল!


Published: 2019-04-15 12:04:44 BdST, Updated: 2019-08-20 20:41:14 BdST

লাইভ প্রতিবেদক : ফেনীর সোনাগাজীতে আগুনে পুুড়িয়ে হত্যা করা সেই মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির ঘটনায় চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) একটি ব্যানার নিয়ে তোলপাড় শুরু হয়েছে। সেটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বৈশাখের প্রথম দিন রোবাবা সকাল থেকেই নগরের সিআরবি সাত রাস্তার মোড় এলাকায় অন্তত দুটি স্থানে ওই ব্যানার দেখতে পাওয়া যায়; যেখানে দিনভর চলে বর্ষবরণের আয়োজন।

নুসরাতের ছবিসহ ব্যানারটিতে লেখা, দিনের আলোয় কাটুক সব অন্ধকার রাত, এই বাংলায় চাই না আর কোন ভিকটিম নুসরাত। সিআরবি এলাকা থেকেই ব্যানারটির ছবি তুলে অনেকেই ফেসবুকে দেন। এ কাজটি করার জন্য তারা সবাই পুলিশকে ধন্যবাদ জানাচ্ছেন।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজীতে পরীক্ষাকেন্দ্রের ভেতর নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যাচেষ্টা চালায় দুর্বৃত্তরা। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের ১০২ নম্বর কক্ষে ভর্তি করা হয়। পরে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) লাইফসাপোর্ট দেয়া হয়। গত বুধবার না ফেরার দেশে চলে যান মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি।

নুসরাতের পরিবারের সদস্যরা জানান, মাদ্রাসার প্রিন্সিপাল সিরাজউদ্দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে করা মামলা তুলে না নেয়ায় তাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এনিয়ে দেশজুড়ে সমালোচনা ও নিন্দার ঝড় বইছে।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।