ছাত্রীকে ডেটিংয়ের জন্য ডেকে বন্ধুদের নিয়ে দুই রাত ধর্ষণ!


Published: 2019-04-07 06:51:38 BdST, Updated: 2019-05-22 09:15:51 BdST

মাদারীপুর লাইভ : ডেটিংয়ের কথা বলে এক ছাত্রীকে বন্ধুদের নিয়ে দুই রাত ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। পঞ্চম শ্রেণির ওই মাদ্রাসা ছাত্রীকে নির্জন ঘরে নিয়ে প্রথমে আটকে রাখা হয়। পরে বন্ধুদের নিয়ে দলবেঁধে ধর্ষণ করা হয়। শনিবার এ ঘটনায় ৪জনকে আসামি করে কালকিনি উপজেলার ডাসার থানায় একটি মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

জানা গেছে, উপজেলার ডাসার থানার বালীগ্রাম এলাকার পূর্ব বোতলা গ্রামের পঞ্চম শেণির এক ছাত্রীকে আটিপাড়া এলাকার মজিবর হাওলাদার ছেলে শাকিব, জাকির মোল্লার ছেলে নয়ন, মান্নান খানের ছেলে আলআমিন ও হুমায়ুন হাওলাদারের ছেলে হৃদয়সহ তার বন্ধুরা মিলে নয়নের চাচা মাহাবুব সরদারের নির্জন খালি বাড়িতে দুই দিন আগে ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে তারা ওই ছাত্রীকে আটকে রেখে তার উপর পাশবিক নির্যাতন চালায়।পরে এ ঘটনা টের পেয়ে ওই ছাত্রীকে তার বাড়ি থেকে স্থানীয়রা উদ্ধার করেন। এসময় বখাটেরা পালিয়ে যায়।

মাদারীপুর জেলা পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, এই ঘটনা শালিশ যোগ্য নয়। থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।