২৫ দাখিল পরীক্ষার্থী নিয়ে নৌকাডুবি, ছাত্রীর লাশ উদ্ধার


Published: 2019-02-26 19:08:42 BdST, Updated: 2019-08-17 21:29:57 BdST

যশোর লাইভ: ঝড়ের কবলে নৌকা ডুবে নিখোঁজের প্রায় ৫ ঘন্টা পর এক পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মৌসুমি খাতুন দাখিল পরীক্ষার্থী ছিলেন। ওই ছাত্রী উপজেলার পারখাজুরা গ্রামের আব্দুর রশিরে মেয়ে।

মঙ্গলবার সকালে উপজেলার পারখাজুরা বাঁওড় পার হওয়ার সময় ২৫ দাখিল পরিক্ষার্থীসহ ৩০ যাত্রী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। নৌকায় থাকা ২৪ দাখিল পরিক্ষার্থীসহ অন্যরা সাঁতরিয়ে পারে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হয় মৌসুমি।

নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে বাওরে জাল নামানোসহ মনিরামপুর ফায়ার সার্ভিস ইউনিটের কর্মীরা উদ্ধার কাজে নেয়। পরে খুলনা থেকে প্রশিক্ষিত ৫ ডুবুরি উদ্ধারে কাজে যোগ দেয়। এক পর্যায় যৌথ অভিযানের প্রায় দুই ঘন্টা পর মৌসুমির লাশ উদ্ধার করা হয়। মৌসুমি পারখাজুরা সিদ্দীকিয়া দাখিল মারাসা থেকে দাখিল পরীক্ষা দিচ্ছিল।

মাদরাসা সুপার একেএম সিফাতুল­াহ জানান, উপজেলার রাজগঞ্জে কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে প্রতিদিনের মতো প্রতিষ্ঠানের ২৫ শিক্ষার্থী পারখাজুরা থেকে নৌকাযোগে নলতা ঘাটে যাচ্ছিল। নৌকা বাওড়ের মাঝখানে পৌছুলে হঠাৎ দমকা হাওয়ায় নৌকা ডুবে যায়।

 


ঢাকা, ২৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।