ইভটিজিংয়ের খেসারত


Published: 2019-02-20 19:21:27 BdST, Updated: 2019-03-25 00:28:37 BdST

লাইভ প্রতিবেদক: ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে মিলন নামের এক যুবককে অভিনব কায়দায় সাজা প্রদান করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ ও স্থানীয় সামাজিক সংগঠন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে নোয়াপাড়া ইসলামীয়া মহিলা আলিম মাদ্রাসার শিক্ষার্থীদের উত্ত্যক্ত করার অভিযোগে তাকে এ শাস্তি দেয়া হয়।

জানা গেছে, অভিযুক্ত মিলন কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূনর্বাসন কেন্দ্রের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা কাজল দেওয়ানের ছেলে। মিলন দীর্ঘদিন ধরে তার বন্ধুদের নিয়ে ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। এই ঘটনার জেরে বুধবার দুপুর ১২টায় নোয়াপাড়া মাদক নির্মূল কমিটির লোকজন ধাওয়া করে মিলনকে আটক করার পর মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে হাজির করেন।

জানা গেছে, বখাটে মিলনকে শাস্তিস্বরূপ কপালে একটি মাটির পাতিলের ভাঙ্গা অংশ রেখে তাকে সূর্যের দিকে এক ঘন্টা তাকিয়ে থাকতে বলা হয়। শর্ত ছিল ওই ভাঙ্গা অংশ পড়ে গেলে আরো এক ঘন্টা সূর্যের দিকে তাকিয়ে থাকতে হবে। ভাঙ্গা অংশটি পড়ে যাওয়ায় মিলন দুই দফায় দুই ঘন্টা সাাজা ভোগ করে।

 

ঢাকা, ২০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।