গ্যাস সিলিন্ডারের আগুনে শিক্ষার্থীসহ দগ্ধ ৫


Published: 2019-01-05 17:08:40 BdST, Updated: 2019-06-17 17:23:28 BdST

কুষ্টিয়া লাইভ: কুষ্টিয়ায় রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট অগ্নিকান্ডে মাদ্রাসার বাবুর্চিসহ ৪ শিক্ষার্থী দগ্ধ হয়েছেন। থানাপাডার মোমতাজুল উলুম মাদ্রাসায় এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধরা হলো, মাদ্রাসা শিক্ষার্থী তানভীর (১৩), নাঈম (১৫), মহিবুল (১৬), ইমরান (১৫) ও বাবুর্চি ফুলবাস (৫৫)। অগ্নিদগ্ধদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হেেয়ছে।

মাদ্রাসার প্রিন্সিপাল আরিফুজ্জামান জানান, শুক্রবার রাতে মাদ্রাসার আবাসিক শিক্ষার্থীদের রান্নার জন্য বাবুর্চি ফুলবাস গ্যাসের চুলা জ্বালানোর চেষ্টা করে। গ্যাসের চুলার সমস্যার কারণে তাতে আগুন জ্বলছিল না। গ্যাস সিলিন্ডার চালু রেখেই বাবুর্চি দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন জ্বালানোর চেষ্টা করলে আগে থেকে চালু থাকা গ্যাস রান্না ঘরের ভিতরে ঘনীভূত থাকার ফলে দিয়াশলাইয়ের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে পুরো রান্নাঘরে আগুন ধরে যায়। এ সময় বাবুর্চির সঙ্গে মাদ্রাসার শিক্ষার্থীরা রান্নাঘরে উপস্থিত ছিলো।

এতে বাবুর্চিসহ ৪ শিক্ষার্থী আগুনে দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।