নির্বাচনি ক্যাম্পে হামলা, ক্লাসে যাওয়ার পথে গুলিবিদ্ধ ছাত্রী


Published: 2018-12-23 12:19:05 BdST, Updated: 2019-07-17 19:27:25 BdST

নরসিংদী লাইভ : শিবপুরে মুখোশধারী সন্ত্রাসীরা বিএনপি প্রার্থী মঞ্জুর এলাহীর প্রধান নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়েছে। এসময় তাদের এলোপাতাড়ি গুলিতে ক্লাসে যাওয়ার পথে মাদরাসাছাত্রী গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। এ সময় বিএনপির দলীয় কার্যালয়সহ একটি প্রাডো জিপসহ ছয়টি গাড়ি ও ২০টি মোটরসাইকেল ভাঙচুর করেছে হামলাকারীরা। শনিবার শিবপুর কলেজ গেট ধিমান মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত মাহিয়া শিবপুরের এলাকার মৃত জালাল মিয়ার মেয়ে ও শিবপুর দারুল উলুম ইসলামিয়া মহিলা মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও বিএনপি নেতাকর্মীরা জানায়, শনিবার নরসিংদী-৩ আসনের বিএনপির প্রার্থী মঞ্জুর এলাহী শতাধিক নেতাকর্মী ও গাড়িবহর নিয়ে শিবপুর কলেজ গেট এলাকায় বিএনপির নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করতে যান। ক্যাম্প উদ্বোধন শেষে সভা করছিল নেতাকর্মীরা। এ সময় চারটি মাইক্রোবাসে করে মুখোশ পরা ২৫-৩০ জন দুর্বৃত্ত হঠাৎ হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করেন। ভাঙচুর করা হয় দলীয় কার্যালয়, মোটরসাইকেল ও গাড়ি। এ সময় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে নির্বাচনী ক্যাম্পের ওপর অবস্থিত শিবপুর দারুল উলুম ইসলামিয়া মহিলা মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী মাহিয়া গুলিবিদ্ধ হয়। আহত হয় আরও ১০ জন। পরে মাহিয়াসহ আহতদের উদ্ধার করে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, বিএনপি নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণা চালানোর প্রস্তুতি নিচ্ছিল। এরই মধ্যে কয়েকজন দুর্বৃত্ত হামলা চালিয়ে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

ঢাকা, ২৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।