নিখোঁজের ২২ দিন পর জঙ্গলে ছাত্রের অর্ধগলিত লাশ


Published: 2018-11-07 00:59:42 BdST, Updated: 2018-11-14 11:16:01 BdST

কিশোরগঞ্জ লাইভ : নিখোঁজের দীর্ঘ ২২ দিন পর জঙ্গল থেকে অর্ধগলিত অবস্থায় এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রের নাম ওবায়দুল্লাহ মুন্না। মঙ্গলবার হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের দাঁড়িয়াবাজ গ্রামের জামাল হাজীর বাড়ির জঙ্গলের ডোবা থেকে ওই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। মুন্না মধ্য সাহেদল গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং সাহেদল ডিএস দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র।

জানা গেছে, ১৫ অক্টোবর বিকালে প্রতিদিনের মতো মাদ্রাসা থেকে বাড়ি ফিরে আসে মুন্না। দুপুরের খাবার খেয়ে বিকালে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও মুন্নার সন্ধান মেলেনি। পরে মঙ্গলবার জঙ্গলের ডোবা থেকে মুন্নার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

হোসেনপুর থানার ওসি মোঃ আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের লোকজন আগে মুন্না নিখোঁজের পর জিডি করেছিলেন। আজ লাশ পাওয়ার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।