শিক্ষকের লালসা : গর্ভপাতে মৃত্যুশয্যায় ছাত্রী!


Published: 2018-10-12 02:42:08 BdST, Updated: 2018-10-19 05:05:31 BdST

কুড়িগ্রাম লাইভ: নাগেশ্বরীতে মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার হয়ে এক ছাত্রী মৃত্যুশয্যায় রয়েছেন। ওই ছাত্রীর অবৈধ গর্ভপাতের পর থেকে পালিয়েছে অভিযুক্ত শিক্ষক। উপজেলার শাহিবাজার বালিকা বিদ্যালয়ের ওই ছাত্রী বলদিয়া হায়দাড়িয়া মাদ্রাসার শিক্ষক মাইদুল ইসলাম লাভলুর লালসার শিকার হয়েছে।

৭ মাস আগে বাড়িতে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে লম্পট শিক্ষক। এ ঘটনা প্রকাশ না করার জন্য তাকে ভয়ভীতি দেখায়। ঘটনার ৬ মাস পর ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। অসহায় পরিবার বিষয়টি অভিযুক্ত শিক্ষককে জানালে সে এ ঘটনা প্রকাশ না করে অবৈধ গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করে।

৮ অক্টোবর সোমবার রাতে ওই ছাত্রীকে গোপনে চিকিৎসক শহিদুল ইসলামের বাড়িতে অবৈধ গর্ভপাতের জন্য পাঠায়। গর্ভপাতের পর মেয়েটির শাররীক অবস্থার অবনতি হয়। এসময় নবজাতককে পানিতে ফেলে দেয়া হয়। পরে নবজাতকের লাশ জলাশয়ে ভাসতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দেয়।

এঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত শিক্ষক লাভলু। ওই মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মতিয়ার রহমান জানান, এ ঘটনা প্রকাশের পর থেকে ওই শিক্ষক মাদ্রাসায় অসেননা।

 


ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।