ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে কামিল পরীক্ষার ফল প্রকাশ


Published: 2018-10-03 23:40:42 BdST, Updated: 2018-10-20 15:24:47 BdST

লাইভ প্রতিবেদক: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ কামিল স্নাতকোত্তর ২ বছর মেয়াদি ১ম ও ২য় পর্ব পরীক্ষা- ২০১৭ এর ফলাফল ঘোষনা করেন। তিনি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সকলকে স্ব-স্ব ক্ষেত্রে মেধা ও যোগ্যতার মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য আহ্বান জানান।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশের কামিল স্নাতকোত্তর ২ বছর মেয়াদি ১ম পর্বে ২৩,৯২৬ ও ২য় পর্বে ১৭,০২২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন। ১ম পর্বে উত্তীর্ন পরীক্ষার্থীর সংখ্যা ২২,১৫৭ জন, পাশের হার ৯২.৫০%। ২য় পর্বে উত্তীর্ন পরীক্ষার্থীর সংখ্যা ১৬,৫২৬ জন, পাশের হার ৯৭.০৯% ।

পরীক্ষার ফলাফল ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), মো: রোশন খান, ডিন, প্রফেসর ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দীকী, উপ-রেজিস্ট্রার, ড. এম. আবু হানিফা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত), মো: আবদুল খালেক, সহকারী রেজিস্ট্রার, ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক, মো: জিয়াউর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরীক্ষা ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (iau.edu.bd) এ পাওয়া যাবে।

 

 

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।