ক্লাসে বসে তর্ক : চাকু নিয়ে ভয়ংকর ছাত্র, সহপাঠী খুন


Published: 2018-09-05 20:11:08 BdST, Updated: 2018-09-20 15:32:42 BdST

গাজীপুর লাইভ: ক্লাসে বেঞ্চে বসা নিয়ে তর্কের এক পর্যায়ে ভয়ংকর হয়ে উঠে ছাত্র। ব্যাগ থেকে চাকু বের করে সহপাঠীর ওপর হামলা চালায় সে। এসময় বুকে ছুরিকাঘাত করে সহপাঠীকে হত্যা করা হয়। গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকায় এমএ রাজ্জাক আলিম মাদ্রাসায় এমন ভয়ংকর ঘটনা ঘটেছে।

নিহত মাসুদুর রহমান মিরাজ আহমেদ যাগীতলা এলাকার আমজাদ হোসেনের ছেলে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে মনোয়ার হোসেন নামে এক সহপাঠীকে আটক করেছে পুলিশ।

মাদ্রাসার সুপার মো. রাকিবুল ইসলাম জানান, বুধবার সকালে ক্লাসে বেঞ্চে বসা নিয়ে সহপাঠি মনোয়ার হোসেন ও ইমরান হোসেনের সঙ্গে কথাকাটাকাটি হয় মিরাজের। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় মনোয়ার হোসেন চোখে আঘাত পায়। পরে মনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে তার ব্যাগ থেকে চাকু বের করে মিরাজকে বুকের বাম পাশে আঘাত করে। এসময় সহপাঠিরা তাকে ধরে সুপারের কক্ষে নিয়ে যায়। পরে তাকে পুলিশে দেয়া হয়। গুরুতর আহত মিরাজকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার অপর সহপাঠী মনোয়রকে আটক করা হয়েছে। ইমরানকেও আটকের চেষ্টা চলছে বলে উলে­খ করেন তিনি।

 

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।