প্রেমের অভিনয়ে বাসায় ঢুকে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষণ!


Published: 2018-08-30 17:10:55 BdST, Updated: 2018-12-15 17:59:37 BdST

রংপুর লাইভ: প্রেমের অভিনয় করে বাসায় ঢুকে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। এঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিকের বিরুদ্ধে মামলা করেছেন।

বৃহস্পতিবার সকালে ভিকটিম শিক্ষিকাকে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকালে শিক্ষিকাকে রংপুর মেডিকেল কলেজে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, তারাগঞ্জের হাড়িয়ারকুঠি দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষিকার সঙ্গে হাড়িয়ারকুঠি ইউনিয়নের কিসামত মেনানগর বড়বাড়ি গ্রামের ইদ্রিস হোসেনের ছেলে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিক আনোয়ার হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমের সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ওই শিক্ষিকাকে ধর্ষণ করে আনোয়ার। গত ২৫ শে আগষ্ট সন্ধ্যায় আনোয়ার হোসেন শিক্ষিকার বাড়িতে আসেন। এসময় শিক্ষিকা তাকে বিয়ের চাপ দেয়। এসময় বিয়ের প্রলোভন দেখিয়ে আবারও তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় বুধবার রাতে ওই শিক্ষিকা আনোয়ারকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী জানান, ওই শিক্ষিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।