এমপিও বন্ধের নির্দেশ দিয়েছে তিন শিক্ষকের


Published: 2018-07-04 18:38:53 BdST, Updated: 2018-09-22 23:33:29 BdST

লাইভ প্রতিবেদক: তিনজন শিক্ষকের এমপিও বন্ধের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। নকলে সহায়তা করার অভিযোগে তিন শিক্ষা প্রতিষ্ঠানের তিন শিক্ষকের এমপিও বন্ধের এই নির্দেশ দেওয়া হয়। ওই তিন শিক্ষক হলেন, টাঙ্গাইলের দারুল উলুম কামিল মাদ্রাসার লেকচারার মো: আব্দুল ওহাব, টাঙ্গাইলের খারজানা হোসাইনিয়া আলিম মাদ্রাসার লেকচারার মমতাজ বেগম, কোরেশনগর ফাজিল মাদ্রাসার লেকচারার মো: নাসির উদ্দিন।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত একটি চিঠি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে। মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, আলিম পরীক্ষার জীববিজ্ঞান ২য় পত্র পরীক্ষা চলাকালে পরীক্ষার্থীদের অসদুপায় অবলম্বনে সহায়তা করেন কক্ষপরিদর্শক হিসেবে নিয়োজিত শিক্ষক মো: আব্দুল ওহাব, মমতাজ বেগম এবং মো: নাসির উদ্দিন। নকলে সহায়তা করায় ভ্রাম্যমান আদালত এ ৩ শিক্ষককে জরিমানা করেছিল বলে মন্ত্রণালয়ে জানিয়েছেন টাঙ্গাইল জেলা প্রশাসক।

 

ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।