শিক্ষক-শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, সাময়িক বরখাস্ত


Published: 2018-05-08 22:21:21 BdST, Updated: 2018-07-23 06:21:15 BdST

খুলনা লাইভ: অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে দুই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনার সঠিক তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করে দুই দিনের মধ্যে রিপোর্ট জমা দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গেছে, গভির রাতে হাবিবনগর মাদ্রাসার কম্পিউটার শিক্ষক আজিজুর রহমান জনৈকা শিক্ষিকার ভাড়া বাসায় যায়। এলাকার লোকজন গেটে তালা লাগিয়ে দিলে ওই শিক্ষক অবরুদ্ধ হয়ে পড়ে।

ওই ঘটনাকে কেন্দ্র কারে ম্যানেজিং কমিটির জরুরি সভা আহ্বান করে। মঙ্গলবার সকাল ১০টায় জরুরি সভায় উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে ওই দুই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করেন। একই সঙ্গে মাদ্রাসার সহসভাপতি আবদুল জব্বারকে আহ্বায়ক করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এ ব্যাপারে আবদুল আজিজের কাছে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানান।

মাদ্রাসার প্রিন্সিপাল সাইফুল্লাহ ক্যাম্পাসলাইভকে জানান, ঘটনা ঘটেছে। যে কারণে জরুরি সভার মাধ্যমে দুজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পেলেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

 

ঢাকা, ৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।