ছাত্রীর আত্মহত্যার পর প্রাণ দিল বয়ফ্রেন্ড!


Published: 2018-04-14 15:23:52 BdST, Updated: 2018-07-23 06:15:26 BdST

ময়মনসিংহ লাইভ : তোমার জন্যই আমি মৃত্যুর পথ বেছে নিলাম। ছাত্রীর আত্মহত্যার পর সেই ভয়ংকর পথই বেছে নিল তার বয়ফ্রেন্ড। এর মধ্য দিয়ে পতন হয়েছে দুইটি স্বপ্নের। প্রেমের কারণে প্রাণ গেছে ওই দুই তরুণ তরুণীর। এনিয়ে ওই দুই পরিবারে শোকের মাতম বিরাজ করছে।

জানা গেছে, ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপূর গ্রামের ভগ্নিপতির বাড়িতে মালা নামে এক মাদ্রাসা ছাত্রী বৃহস্পতিবার আত্মহত্যার পথ বেছে নেয়। এঘটনার পর রাতেই তার বয়ফ্রেন্ডও ভয়ংকর সেই পথ বেছে নিয়েছে। টাঙ্গাইলের সখীপুর উপজেলার বুড়িরচালা গ্রামে খালার বাড়িতে গিয়ে ওই বয়ফ্রেন্ড সোহেল মিয়া গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। বৃহস্পতিবার রাতে পুলিশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, কাচিনা গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে তামাট ইসলামীয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী হাজেরা আক্তার মালার (১৪) সঙ্গে একই উপজেলার নয়নপুর গ্রামের মারফত আলী ছেলে সোহেল মিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিল। গত কয়েক নি পূর্বে মালা নয়নপূর গ্রামে তাঁর ভগ্নিপতি আলী হোসেনের বাড়ি বেড়াতে আসে।

গত বৃহস্পতিবার বেলা ১১টার সময় মালা তার ভগ্নিপতির বসত ঘরের আড়ার সাথে গলায় উড়না পেঁচিয়ে ফাঁসিতে আত্মহত্যা করে। এ ঘটনার পর তার বয়ফ্রেন্ড সোহেল পার্শ্ববর্তী সখীপুর উপজেলার কাকড়াজানি ইউনিয়নের বুড়িচালা গ্রামের তার খালা তারাবানুর বাড়ি বেড়াতে যায়। রাতে খাবার খেয়ে ঘুমাতে যায়। বৃহস্পতিবার রাতের কোন এক সময় সোহেল প্লাস্টিকের রশি দিয়ে বসত ঘরের আড়ার সাথে বেঁধে ফাঁসিতে আত্মহত্যা করে।

এ ব্যাপারে সখীপুর থানায় নিহত সোহেলের বাবা বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেন।

ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।