ফেসবুকে প্রশ্ন ফাঁসের ঘোষণা, মাদ্রাসার ছাত্র গ্রেপ্তার!


Published: 2018-04-03 12:08:54 BdST, Updated: 2018-12-10 11:18:29 BdST

লাইভ প্রতিবেদক: এইচএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস করার ঘোষণা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার মাদ্রাসা ছাত্র মো. আব্দুল কাইয়ুম ওরফে অনিক। এইচএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস করার ঘোষণা দেওয়ার অভিযোগে এক মাদ্রাসার ছাত্রকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ছাত্রের নাম মো. আব্দুল কাইয়ুম ওরফে অনিক (২০)। তিনি কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার মসুয়া কওমি মাদ্রাসার ছাত্র বলে জানান র‍্যাব ১৪-এর সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান।

হাফিজুর জানান, অনিক ইন্টারনেট ব্যবহার করে ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ২ এপ্রিল প্রশ্নপত্র ফাঁস করার কথা বলে তাঁর ফেসবুক ওয়ালে একটি পোস্ট দেন। তবে প্রশ্নপত্র ফাঁস হওয়ার আগেই আজ তাঁকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চলতি এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের কলাকৌশল বিষয়ে অনিকের কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে আরো কেউ জড়িত আছে কি না, তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে কোতোয়ালি মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।