তা’মীরুল মিল্লাত মহিলা কামিল মাদরাসায় পুরস্কার বিতরণী


Published: 2018-03-10 21:40:30 BdST, Updated: 2018-07-20 14:34:10 BdST

লাইভ প্রতিবেদক: শনিবার তা’মীরুল মিল্লাত মহিলা কামিল মাদরাসায় বার্ষিক পুরস্কার বিতরণী ও আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গভর্নিং বডির সম্মানিত সভাপতি প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ যাইনূল আবেদীন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদরাসা শিক্ষা অধিদপ্তরের সম্মানিত পরিচালক ড. মোহাম্মদ ছরওয়ার আলম। বক্তব্য রাখেন অভিভাবক জাহাঙ্গীর আলম ও প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) দিলরুবা আক্তার। প্রধান অতিথি তার বক্তব্যে তা’মীরুল মিল্লাত মহিলা কামিল মাদরাসার বহুমূখী কার্যক্রম সন্তোষ প্রকাশ করেন। লেখাপড়ার মান উন্নয়নে আরো বাস্তবমূখী, আধুনিকায়ন ও প্রযুক্তি ব্যবহারে সক্রিয় হওয়ার আহ্বান জানান।

সম্মানিত সভাপতি তার বক্ত্যবে লেখাপড়ার মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করেন। তিনি আশা প্রকাশ করেন সু-শিক্ষার পাশাপাশি নীতি নৈতিকতার মান ও উন্নয়ন প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। তা’মীরুল মিল্লাত যে উদ্দেশ্যে প্রতিষ্ঠিত হয়েছে, সেই উদ্দেশ্য বাস্তবায়নে তা’মীরুল মিল্লাত মহিলা কামিল মাদরাসা বলিষ্ঠ ভুমিকা পালন করবে। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন-কো-অর্ডিনেটর মাহমুদ হোসাইন।

পরিশেষে আসন্ন আলিম পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া করা হয়।

 

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।