নোয়াখালীর দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরন


Published: 2017-09-28 15:12:30 BdST, Updated: 2019-10-19 21:06:21 BdST

নোয়াখালী লাইভ: প্রাতিষ্ঠানিক শিক্ষা লাভের প্রতি জেলেপল্লীর কোমলমতি শিশুদের আগ্রহ সৃষ্টি ও অর্থাভাবে ঝরে পড়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তার লক্ষে তাদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানুষের মুখে হাসি’।

আজ বৃহঃবার দুপুর ১২ টায় নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের কিল্লারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়।

সংগঠনের সহ-সভাপতি রায়হান রশীদ অভির সভাপতিত্বে এবং এবং সাইয়েদুজ্জামান রাজুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন শেখ। বিশেষ অতিথি মানুষের মুখে হাসি’র প্রধান উপদেষ্টা গোলাম কিবরিয়া বিশেষ অতিথি মানুষের মুখে হাসি’র প্রধান উপদেষ্টা গোলাম কিবরিয়া রাহাত, নোয়াখালী কমেডি ক্লাবের ইমাম উদ্দিন সহ সংঘঠনটির অন্যান্য স্বেচ্ছাসেবীরা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইতোপূর্বে অশ্বদিয়ার মত অবহেলিত এলাকায় এ ধরনের কোন অনুষ্ঠান হয়েছে কিনা তা আমার জানা নেই। আমরি কাছে খুবই ভাল লেগেছে নোয়াখালী সদর উপজেলায় কিছু তরুন সমাজ যেভাবে সুবিধাবঞ্চিত ছাত্রদের পাশে এসে দাড়িয়েছে সেভাবে যারা এ শিক্ষা উপকরন গ্রহন করবে তারা তাদের এ উদ্দীপনাকে হৃদয়ে জাগ্রত করে আগামী দিনের পথ চলাতে এক ধাপ এগিয়ে যাবে।

অনুষ্ঠানে মানুষের মুখে হাসি’র পক্ষ থেকে কিল্লার হাট ও লালানগর গ্রামের জেলেপল্লীর প্রায় অর্ধশত শিক্ষার্থীদের মাঝে আগামী শিক্ষাবর্ষের জন্য শিক্ষা উপকরন বিতরন করা হয়।

 

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।