সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালেন ছাত্রলীগ সভাপতি


Published: 2017-06-23 17:41:53 BdST, Updated: 2019-08-17 21:30:07 BdST

লাইভ প্রতিবেদক: সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ। তার কারণে সমাজের সুবিধাবঞ্চিত ও অবহেলিত পথশিশুরা পেল ঈদের পোশাকসহ উপহার সামগ্রী। 

এসব উপহারের মধ্যে রয়েছে- ঈদের নতুন জামা, সেমাই, চিনি, পোলাওয়ের চাল, লবন, দুধ ইত্যাদি। 

শুক্রবার বিকেলে রাজধানীর পরীবাগে সুবিধাবঞ্চিতদের স্কুল ‘হাসিমূখ’-এর শিক্ষার্থীদের মাঝে এসব উপকরণ দেন তিনি। ছাত্রলীগ সভাপতি নিজেই এই স্কুলটি পরিচালনা করে আসছেন। প্রায় দুই শতাধিক শিক্ষার্থী রয়েছে স্কুলটিতে। 

সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এসব উপকরণ বিতরণের পর নিজের ফেসবুকে পেজে ছবিসহ সোহাগ লিখেন, পরীবাগের হাঁসিমূখ স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদের পোশাক বিতরণের মাধ্যমে ঈদ আনন্দ ভাগাভাগি। 

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অনেক ভালো বাসতেন। তাঁর কন্যা দেশরত্ন শেখ হাসিনাও শিশুদের অনেক ভালোবাসেন। ঈদের আনন্দ থেকে এসব সুবিধাবঞ্চিত শিশু যেনো বঞ্চিত না হয়, সেজন্য ব্যক্তিগত প্রচেষ্টার পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের সহায়তায় তাদের ঈদ উপহার ছাড়াও অন্যান্য সময়েও শিক্ষা উপকরণ দেয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সহসভাপতি আরিফুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমিন, উপ-সম্পাদক গোলাম মোস্তফা, সৈয়দ মুহাম্মদ আরাফাত, কবি নজরুল সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হাওলাদার প্রমুখ।

 

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।