ইবি শিক্ষার্থীকে বেধড়ক মারধর করল বাসের ড্রাইভার


Published: 2017-11-05 21:40:53 BdST, Updated: 2017-11-23 11:21:18 BdST

 

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুরে আলমকে বেধড়ক মারধর করেছে বিশ্ববিদ্যালয়ের ভাড়ায় চালিত‌ ''সানে খোদা" বাসের ড্রাইভার ও হেলপার। সন্ধ্যা ৫টায় মধুপুরে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে চাড়টায় ক্যাম্পাস থেকে সানে খোদা নামে একটি বাস কুষ্টিয়ার উদ্দেশ্য দুইজন শিক্ষাথীকে নিয়ে ছেড়ে যায়।

দুইজন মেয়ে শিক্ষার্থী উঠায় তারা গাড়ি সমস্যার অযুহাত দিয়ে মধুপুরে নামিয়ে দেয়। পরে বিশ্ববিদ্যালয়ের ভাড়ায় চালিত "রাজধানী"' নামে আরেকটি গাড়িতে উঠে ঐ দুই শিক্ষার্থী অন্য শিক্ষার্থীদের বিষয়টি অভিহিত করেন।

তার কিছুক্ষণ পরে বিশ্ববিদ্যালয়ে চালিত সানে খোদা গাড়ি লক্ষিপুর থেকে সাধারন যাত্রীদের উঠতে দেখে নুর আলমসহ গাড়ির অন্য শিক্ষার্থীরা।

এসময় তারা সানে খোদা বাসের ড্রাইভারকে বিষয়টা বললে সে শিক্ষার্থীদেও সাথে কথাকাটাকাটি করে। কথাকাটাকাটির এক পর্যায়ে নুরে আলমকে বেধড়ক মারধড় করেন ড্রাইভার ও হেলপার। এসময় উপস্থিত শিক্ষার্থীরা নুরে আলমকে উদ্ধার করে।

প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক তথ্যের ভিত্তিতে ড্রাইভার ও হেলপারকে ক্যাম্পাসে আবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। আগামীকাল ছাত্রদের কাছ থেকে অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।

 

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।