ইবি’র ফিন্যান্স বিভাগের সভাপতিকে সংবর্ধনা


Published: 2017-10-31 15:13:22 BdST, Updated: 2017-11-24 06:13:53 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি অ্যাসিসটেন্ট প্রফেসর সুতাপ কুমার ঘোষকে ফুল দিয়ে বরণ করেন সাতক্ষীরা জেলার ফিন্যান্স বিভাগের শিক্ষার্থীরা। সকাল ১১ টায় সভাপতির অফিস কক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

জানা যায়, প্রফেসর সুতাপ কুমার ঘোষকে এমবিএ’র শিক্ষার্থী দেলোয়ার হোসেনের নেতৃত্বে উক্ত ব্যাচের ১০ সদস্যের এক প্রতিনিধি দল সাতক্ষীরা জেলার পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করে।

পরে প্রতিনিধি দলের পক্ষ থেকে সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সবুর হোসেন, মোস্তাফিজ, শামীমা সুলতানা ইতি, ফারিয়া হাসান তৃপ্তি ও হালিমা আক্তার।

সংবর্ধনা শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বিভাগের সভাপতি সুতাপ কুমার ঘোষ উপস্থিত শিক্ষার্থীদের বলেন,“ আমাদের বর্তমান বিশ্বকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করতে হবে। হতাশ হলে চলবে না। তোমাদের মেধার স্বাক্ষর রাখতে হবে। তাই পড়াশোনার কোন বিকল্প নেয়।”

 

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।