ইবির আইন বিভাগে দেশের প্রথম পাঠ্যক্রম প্রকাশনা উৎসব


Published: 2017-10-28 20:55:32 BdST, Updated: 2017-11-24 06:13:56 BdST


ইবি লাইভ: বর্ণাঢ্য আয়োজনে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয় গুলোর ভেতর প্রথম আইনি শিক্ষা ও পাঠ্যক্রম প্রকাশনা উৎসব উদযাপিত হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগে।

জানা যায়, হাইয়ার এডুকেশন কোয়ালিটি এনহেন্সমেন্ট প্রজেক্ট (হেকেপ) এর আওতায় শনিবার বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আইন বিভাগের ২০১৬-১৭ এলএলবি (স্নাতক) ১ম বর্ষ এবং ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এলএলএম (স্নাতকোত্তর) ব্যাচের পাঠ্য কারিকুলাম প্রকাশ এবং শিক্ষা উপকরণ হিসেবে বিভাগের সকল শিক্ষার্থীদের মাঝে প্রব্লেম হ্যান্ডবুক ও কেস ল’ হ্যান্ডবুকের মোড়ক উন্মোচন করা হয়।

আইন বিভাগের শিক্ষার্থী ফাতেমাতুজ জান্নাত চৈতি ও শাহেদ হাসানের সঞ্চালনায় আইন বিভাগের সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন ও শরীয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. নুরুন নাহার, আইন বিভাগের প্রফেসর ড. আব্দুল করিম খান, প্রফেসর ড. কাজী আতিকুর রহমান প্রমুখ।

এর আগে সকাল এগারোটায় ওয়ার্ল্ড ব্যাংক ও হেকেপের সহায়তায় প্রতিষ্ঠিত মুট কোর্ট গ্যালারী, জুরিস্টিক ক্লিনিক, সেমিনার লাইব্রেরী সহ মোট চারটি প্রজেক্টের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী।

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।