রুশ বিপ্লবের শতবর্ষে ইবিতে ছাত্র মৈত্রীর র‌্যালি


Published: 2017-10-17 19:13:51 BdST, Updated: 2020-07-05 15:42:41 BdST

ইবি লাইভ: রুশ বিপ্লবের শতবর্ষপূর্তি উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রী র‌্যালি ও সমাবেশ করেছে। জানা যায়, মঙ্গলবার দলীয় টেন্ট থেকে র‌্যালি বের করে তারা।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়া প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সমাবেশে মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন কন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কুষ্টিয়া জেলা সভাপতি ইস্তিয়াক খান শশি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর আহবায়ক মোরশেদ হাবিব, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান জোবায়ের, আব্দুর রউফ, আজাদ, মুতাসিম প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, সমাজতন্ত্রের কোনো পরাজয় নেই। রুশ বিপ্লব বিশ্বের ইতিহাসে একটি অন্যতম স্মরনীয় ঘটনা। যার মাধ্যমে একটি সমাজতান্ত্রিক রাষ্ট্র গঠিত হয়েছিল। আমরা ছাত্ররা অনেক স্বপ্ন নিয়ে, আন্দোলনের মাধ্যমে এ দেশ স্বাধীন করেছিলাম।

কিন্তু আজকে দেশে এই ছাত্রদের উপর বছর বছর শিক্ষা ফিস বাড়ানো ও ভ্যাট আরোপ করা হচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। পাশাপাশি আমরা আমাদের যার যার জায়গা থেকে সচেতন হয়ে এইসব সমস্যা সমাধানের জন্য কাজ করে যাবো।

 

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।